গানের তালে তালে নাচানাচি, ডুবে গেল লঞ্চ

টাঙ্গাইলের বাসাইলের বাসুলিয়ায় ৩৮ জন যাত্রী নিয়ে একটি পিকনিকের লঞ্চ ডুবির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে লঞ্চটি ডুবে যায়। বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, ঈদ উপলক্ষে জেলার সখীপুর উপজেলার কালমেঘা গ্রামের ৩৮ জন বন্ধু মিলে একটি পিকআপভ্যান ও সাউন্ড সিস্টেম ভাড়া নিয়ে পিকনিক স্পট বাসুলিয়ায় (চাপড়া বিল) বেড়াতে যান। তারা সেখানে একটি লঞ্চ ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘুরতে বের হন। সাউন্ড সিস্টেমে গানের তালে তালে নাচানাচির এক পর্যায়ে লঞ্চটি হঠাৎ ডুবে যায়।

লঞ্চটিতে থাকা নূর আলম বলেন, আমরা ৩৮ জন মিলে ঈদ উপলক্ষে পিকআপ ও সাউন্ড সিস্টেম ভাড়া করে বাসুলিয়ার চাপড়া বিলে যাই। সেখানে একটি লঞ্চ ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করি। বক্সে গানের তালে তালে সবাই নাচছিল। এক পর্যায়ে লঞ্চটি ডুবে যায়। পরে অন্যান্য নৌকার যাত্রীদের সহযোগিতায় সবাই উঠে আসি।

তিনি আরও বলেন, কেউ নিখোঁজ নেই। সবাই সুস্থ আছে। তবে আমাদের ৩৫টি মোবাইল ফোন লঞ্চটির সঙ্গে পানিতে ডুবে গেছে। বাসাইল থানার ওসি হারুনুর রশিদ বলেন, ৩৮ যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে যায়। সবাইকে উদ্ধার করা হয়েছে। কেউ নিখোঁজ বা আহত নেই। লঞ্চটি উদ্ধারে কাজ চলছে।