পর্নোগ্রাফিকাণ্ডে স্বামীকে নির্দোষ দাবি করলেন শিল্পা শেঠি!

পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি করেছেন বলিউড তারকা শিল্পা শেঠি! জিজ্ঞাসাবাদে গোয়েন্দাদের অভিনেত্রী জানিয়েছেন, রাজ কুন্দ্রার অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিও প্রকাশ পেত, সেই বিষয়ে তিনি অবগত ছিলেন না। সেই অ্যাপের সঙ্গে তার কোনো যোগসূত্র নেই।

একইসঙ্গে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্নো বানাতেন না বলেই তিনি জানেন। শিল্পার দাবি, রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সি লন্ডনে থাকেন। তিনিই এই অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে রয়েছেন।

মুম্বাই পুলিশ জানিয়েছে, শিল্পা তার স্বামীকে নির্দোষ বলে চিহ্নিত করেছেন। শিল্পা-রাজের ঘনিষ্ঠ সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা। তার পরই তিনি পুলিশের নজরে এসেছেন।

‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাব রাখা— এই সবই নাকি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই হত।

এদিকে পর্নোকাণ্ডে রাজের ভূমিকা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পেতেই শুক্রবার শিল্পার বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। তখনই শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার বিরুদ্ধে যদিও এখনও পর্যন্ত কোনো রকম তথ্যপ্রমাণ পায়নি পুলিশ।

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করতেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে শিল্পার ধনকুবের স্বামীকে গ্রেফতার করে পুলিশ। ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।