এখনই বিয়ে করছি না, মনোযোগ এখন স্বাস্থ্যের দিকে : ঋতাভরী

বিয়ে করতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এ বছরের শেষে এনগেজমেন্ট এবং আগামী বছরের শেষ দিকে বিয়ের পিঁড়িতে বসবেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। চিকিৎসক বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন নায়িকা। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। গত ছয়মাস ধরে প্রেম করছেন ঋতাভরী- তথাগত।

তথাগতর দেখা মেলে বিভিন্ন সমাজসেবামূলক কাজে। অন্যদিকে ঋতাভরীও অভিনয়ের পাশাপাশি মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন। এই খবর ছিল ভারতীয় গণমাধ্যমের। তবে ঋতাভরী নিজেই বিয়ের খবর নাকচ করে দিয়েছেন। বললেন এখনই বিয়ে নয়, এ নিয়ে কথাও নয় এখন। গতকাল নিজের ফেসবুকে বিষয়টি জানিয়েছেন ঋতাভরী নিজেই।

বললেন, আমি শিগগিরই বিয়ে করছি না। আমি মাত্রই দুইটা অপারেশন থেকে সেরে উঠলাম। এখন আমি খেয়াল রাখছি আমার স্বাস্থ্যের দিকে। এরপরে যেসব কাজে আমি সাক্ষর করেছি, সেসব সম্পন্ন করবো। এই বিষয়ে দয়া করে ফোন কল করবেন না। এই বিষয় নিয়ে আমি কথা বলতে চাই না।’

মার্চ-এপ্রিলে বেশ অসুস্থ হয়েছিলেন ঋতাভরী। হাসপাতালেও ভর্তি ছিলেন। এখন অবশ্য তিনি সুস্থ এবং সেপ্টেম্বর থেকে পুরোদমে কাজে ফিরবেন। এর মধ্যেই কৃতী ছাত্রী ঋতাভরী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার প্রশংসাপত্র পেয়েছেন।

ঋতাভরী ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র সাফল্যের পরে অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’ ছবিটিতে অভিনয় করেছেন, যেটির শুটিং তিনি শেষ করেন অসুস্থ অবস্থাতেই। ‘থাপ্পড়’ খ্যাত অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে সামনে একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে। অভিনেত্রী, গায়িকার পরে এ বার প্রযোজনার খাতায় নাম লেখাবেন ঋতাভরী। সেই আঁচ দিয়েছেন, খুব শিগগির সিনেমা প্রযোজনা করবেন।