সোনু নিগমের সঙ্গে আড্ডা দিলেন মিথিলা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে মিথিলা অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। কলকাতার নামী পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর বেশির ভাগ সময় কলকাতাতেই থাকেন তিনি। সম্প্রতি ভারতের সংগীতশিল্পী সোনু নিগমের সঙ্গে আড্ডায় মেতেছিলেন এই অভিনেত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী সৃজিত মুখার্জিও।

রোববার (১ আগস্ট) সৃজিত তার ফেসবুক ওয়ালে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে- স্ত্রী মধুরিমার কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন সোনু। তার সামনে দাঁড়ানো মিথিলা, পাশে রয়েছেন সৃজিত। তাদের সবার মুখেই স্মিত হাসি।

ছবির ক‌্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রিয় সোনু নিগমের সঙ্গে স্মরণীয় সংগীত, দারুণ আড্ডা, সুস্বাদু নৈশভোজ।’ কবে বা কোথায় তারা আড্ডা দিয়েছেন সে বিষয় স্পষ্ট না হলেও ধারণা করা হচ্ছে তাদের আড্ডার স্থান ছিলো সোনুর বাসা। কারণ গেলো ৩০ জুলাই ছিলো সোনুর জন্মদিন। আর সে উপলক্ষ্যেই এই আড্ডা হতে পারে।