সংসার ভেঙে খানখান, একসাথে আর গাইবেন না জনপ্রিয় এই জুটি

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে ছেড়ে নতুন সংসার পেতেছেন কন্ঠশিল্পী ইভা রহমান। ফলে বিভিন্ন উপলক্ষে তাদের আর একসাথে গান গাওয়া হবে না। ২০১৮ সালে ইভা রহমানের জন্মদিনের অনুষ্ঠানে অনেকে অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

অতিথিদের অনুরোধে মাহফুজুর রহমান ও ইভা রহমান গান পরিবেশন করেন। বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ‘মোহাব্বাতে’ ছবির ‘হামকো হামিসে চুরালো’ গানটি পরিবেশন করেন তারা। এভাবে বিভিন্ন উপলক্ষে তারা এক সঙ্গে গান গাইতেন।

গোপনে মাহফুজুর রহমানের সাথে ডিভোর্সের পর রবিবার সোহেল আরমান নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন ইভা। তার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের বিষয়টি সোমবার গণমাধ্যমকে নিশ্চিত করে ইভা এখন থেকে সাবেক স্বামী মাহফুজুর রহমানের নামের সঙ্গে মিলিয়ে রাখা ‘ইভা রহমান’ বাদ দিয়ে ‘ইভা আরমান’ ডাকার অনুরোধ করেছেন।

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে বিয়ে করার পর গায়িকা হিসেবে আলোচনায় আসেন ইভা রহমান। তাদের সবসময় বেশ প্রাণবন্ত দেখা যেত। দুজনে মিলে একাধিক গানও গেয়েছেন। যদিও সেই সংসার শেষ পর্যন্ত টেকলো না।

নতুন সংসার প্রসঙ্গে ইভা বলেন, ‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।’

এই কণ্ঠশিল্পী বলেন, ‘আমাকে আর ইভা রহমান বলবেন না। এখন থেকে বলবেন ইভা আরমান। আর আগের সংসারের বিচ্ছেদ নিয়ে কিছু বলতে চাই না। নতুনভাবে সংসার শুরুর সময় কোনো বাজে স্মৃতি মনে আনতে চাই না।’