প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় যুবক আটক

পটুয়াখালীর বাউফলে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন এনামুল হক নামে এক যুবক। স্থানীয়রা এনামুলকে হাতেনাতে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছেন। বাউফল সদর ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই প্রবাসীর মা। অভিযোগটি পুলিশ সাধারণ ডায়েরিভুক্ত করেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই নারী স্বামী বিদেশে থাকার সুবাদে উপজেলার মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে দুই সন্তানের জনক এনামুল হকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। দুই বছর যাবত চলছে তাদের এ সম্পর্ক। এনামুল যশোর সেনানিবাসের ১০ ইস্ট বেঙ্গলের একজন সেনাসদস্য।

গত বৃহস্পতিবার রাতে ওই সেনাসদস্য তার পরকীয়া প্রেমিকার বাড়িতে যায়। এ সময় ওই নারীর শাশুড়ি বাড়িতে ছিলেন না। একপর্যায়ে বাড়ির লোকজন তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করেন।

প্রবাসীর মা বলেন, এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ দাখিল করেছি।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, সেনাসদস্য এনামুলকে শুক্রবার সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। সেনাবাহিনী তাদের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে। এ ঘটনায় থানায় যে সাধারণ ডায়েরি করা হয়েছে সেটির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।