মাঝপথে লাইভ শো ত্যাগের বিষয়ে যা বললেন শোয়েব (ভিডিও)

টি-টোয়েন্টি বিশ্বকাপের আমেজের মাঝেই খবরের শিরোনামে পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার। স্বদেশি চ্যানেল পিটিভি স্পোর্টসের একটি লাইভ টকশোতে এসে উপস্থাপকের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন শোয়েব। একপর্যায়ে শো ছেড়েই চলে যান তিনি।

পাক স্পিডস্টারের এমন কাণ্ড এখন দেশটির নেটদুনিয়ায় তুমুল আলোচনার জন্ম দিয়েছে। ওই লাইভে শোয়েবের এমন কাণ্ড নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটিজেনরা।

ঘটনাটির কিছু ভিডিওক্লিপ শেয়ার করে শোয়েবকে ধুয়ে দিচ্ছেন অনেকে। অনেকে আবার গোটা ঘটনার কথা জানিয়ে শোয়েবের পক্ষে কথা বলছেন। কেউবা এক হাত নিচ্ছেন অনুষ্ঠানের উপস্থাপক নোমান নওয়াজকে।

এমন পরিস্থিতিতে বিষয়টি পরিষ্কার করতে টুইটারের দারস্থ হলেন শোয়েব নিজেই।

মাঝপথে শো ছেড়ে যাওয়া সিদ্ধান্তের ব্যাখ্যা দেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’। বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ভিডিও যেহেতু ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে, তাই আমার মনে হয় ঘটনাটি খুলে বলা উচিত। উপস্থাপক নোমান আপত্তিকরভাবে আমাকে অনুষ্ঠান ছেড়ে চলে যেতে বলেছেন। এটি ছিল আমার জন্য খুবই অপমানজনক, বিশেষ করে যখন স্যার ভিভ রিচার্ডস, ডেভিড গাওয়ার এবং আমার সমবয়সি আরও কয়েকজন আমার পাশে বসা।’

এত কিছুর পরও যে উপস্থাপক নোমান নিয়াজ তার কাছে ক্ষমা চাননি, সে প্রসঙ্গেও বলেছেন শোয়েব।

এই সাবেক স্পিডস্টার বলেন, ‘লাখো মানুষ এই শো দেখছিল। কত সিনিয়র ক্রিকেটার ছিলেন দর্শক হয়ে! আমি তো সবাইকে লজ্জার হাত থেকে বাঁচাতে চেয়েছিলাম। আমি আর নোমান, আমরা দুজনে মিলেই ঠিক করেছিলাম যে তিনি অনুষ্ঠানে ভদ্রভাবে আমার কাছে ক্ষমা চাইবেন। কিন্তু তিনি তা করেননি। তাই চলে যাওয়া ছাড়া আমার আর কোনো উপায় ছিল না।’

তথ্যসূত্র: যুগান্তর