আমি মুখ খুললে সে মুখ দেখাতে পারবে না : পপি

আমি যদি জা’য়েদে’র বিষ’য়ে মুখ খুলি তা’হলে সে মুখ দে’খাতে পার’বে না বলে ম’ন্তব্য ক’রেছে’ন চিত্রনা’য়িকা পপি। একটি জা’তীয় দৈনি’ককে দেওয়া সা’ক্ষাৎকারে এমন ম’ন্তব্য করে’ছেন তিনি।

পপি বলেন, এফ’ডি’সিতে কী’ হচ্ছে এটা তো গণ’মা’ধ্যমের ব’রাতে দেশের স’বাই জান’তে পারছেন। এখানে ‘ক্রাই’সিস কী’ নিয়ে এটাও স’বার জানা। তবে আমি মনে করি, এখানে সবচেয়ে বড় ক্রা’ই’সিস হচ্ছে স’ম্প’র্কের।

আগে কত সুন্দ’র দিন কা’টা’চ্ছিলা’ম আম’রা। মান্না ভাই, ওম’র সা’নী ভাই, রিয়াজ, ফে’রদৌ’স, শাকিব খান, মৌসু’মী, শা’বনূর, পূর্ণিমা, সবা’ই নিজ নিজ অব’স্থান থেকে ই’ন্ডাস্ট্রি’কে লিড দিয়েছেন। তখন আমা’দে’র মধ্যে ভালো কাজে’র প্রতিযো’গিতা থাকলেও কারও স’ঙ্গে কোনো রেষারেষি ছিল না। কেউ কারও পেছনে লা’গেনি। কারও আ’ড়ালে কারও বদ’না’ম হতো না।’

‘সেই গো’ছা’নো স’ম্পর্ক’গু’লো নষ্ট করে দি’লো জা’য়েদ। সে শিল্পী সমি’তির চেয়া’রে বসার পরই শুরু হলো একে অ’পরে দ্বন্দ্ব। অ’যো’গ্য লোক’কে চে’য়ারে বসা’লে যা হয়। এর-ওর মধ্যে বি’রু’দ্ধে লা’গি’য়ে স’বা’ইকে ব্যস্ত বানিয়ে নিজে চেয়ারের জা’য়গা’টা শ’ক্ত করে নিতে চা’চ্ছি’লো সে। কিন্তু অ’যো’গ্য লো’ক বেশি’দিন থাক’তে পারে না। তার পত’ন হবেই।

পপি আরও বলেন, এর আগে এক ই’ন্টারভি’উতে কেন আম’রা জা’য়েদ’কে চেয়ারে বসি’য়ে’ছি সেটা বলেছি। সেটা অ’নেক’টা শা’কিব খানে’র ওপর অ’ভি’মান করেই। এটাই আ’মাদের ভুল ছিল। এই ভু’লের খেসরাত যে এভা’বে দিতে হবে বুঝি’নি।’

এই চিত্রনা’য়িকা আরও বলেন, সমি’তির নেতা’র চেয়ারে বসে সে যে ক্রা’ইম’গুলো করেছে তা বর্ণনা’তীত। সে ক্রা’ইমের অনেক কিছুই আপনা’রা জানেন না।

সেগুলো ব’র মতোও না। তাই বলি, আমি যদি জায়ে’দে’র বিষয়ে মুখ খুলি তাহলে সে মুখ দেখা’তে পারবে না। শুধু বলবো, যার এক’টাও হিট ছবি নেই, অ’ভি’নেতা হিসেব দ’র্শক’রা ‘যাকে চিনেই না, সেই কিনা রি’য়াজ, ফেরদৌ’স ভা’ইকে নিয়ে কটু কথা বলে। তাদের নিয়ে সমা’লো’চনা করে। ওম’র সানী ভাই’কে সে মা’ন’সিক ডা’ক্তা’র দে’খাতে বলে।