তোমাকে যা বলেছি, তা ভুলে যেও না বন্ধু : মেসিকে সুয়ারেজ

মাদ্রিদে খুব ব্যস্ততায় কেটেছে দিন। তবুও লিওনেল মেসির কাছ থেকে আবেগঘন বিদায়ী বার্তার জবাব দিতে দেরি করেননি লুইস সুয়ারেজ। সবসময় পাশে থাকার জন্য প্রিয় বন্ধুর প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। একই সঙ্গে মনে করিয়ে দিয়েছেন মেসিকে দিয়ে আসা তার একটি পরামর্শের কথাও।

বার্সেলোনার সঙ্গে ছয় বছরের সম্পর্কের ইতি টেনে আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়েছেন সুয়ারেস। মেডিকেল পরীক্ষার পর শুক্রবার উরুগুয়ের এই স্ট্রাইকারের সঙ্গে দুই বছরের চুক্তির কথা জানায় মাদ্রিদের ক্লাবটি।

যেভাবে সুয়ারেজকে বিদায় দেওয়া হয়েছে, তা একদমই পছন্দ হয়নি মেসির। ইন্সটাগ্রামে প্রিয় বন্ধুকে জানানো বিদায়ী বার্তায় ক্লাবের সমালোচনাও করেন বার্সেলোনা অধিনায়ক। পরে ইন্সটাগ্রামেই মেসির বার্তার জবাব দেন সুয়ারেজ।

“বার্তার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু। তুমি যেভাবে আছো, প্রথম দিন থেকে আমার ও পরিবারের জন্য যা কিছু করেছো, এর জন্য তোমাকে ধন্যবাদ। আমি সবসময় মেসির প্রতি কৃতজ্ঞ থাকব; মজার ও আবেগপ্রবণ একজন মানুষ।”

“তোমাকে যা বলেছি, তা ভুলে যেও না; নিজেকে উপভোগ করে যাও, দেখিয়ে যাও তুমি এক নম্বর…তোমাকে অনেক ভালোবাসি, বন্ধু। তোমাদের পাঁচ জনকে (মেসি, তার স্ত্রী ও তিন সন্তান) খুব মিস করব।”