পানিতে ভেসে গেলেন অভিনেত্রী! (ভিডিও)

বর্তমানে ভারতীয় সিরিয়ালগুলো মানুষের বিনোদনের খরাক। এমন এমন কিছু স্থির চিত্র এসব সিরিয়ালে দেখান হয় যা সত্যি অবিশ্বাস্য এমন হাস্যকর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি দৃশ্য ভাইরাল হয়েছে, যা নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কালার্স টিভিতে হিন্দি ভাষায় একটি ধারাবাহিক চলছে ‘ইসক মে মরযাওয়া ২’। ভাইরাল হওয়া ক্লিপিংসটি এই ধারাবাহিকেরই। সেখানে দেখা যাচ্ছে, করিডর দিয়ে হেঁটে আসছেন ধারাবাহিকের ‘রিধিমা’ (অভিনেত্রী হেলি শাহ)। এক সময় তিনি মেঝেতে পড়ে থাকা একটি বড় সুটকেসে হোঁচট খেয়ে সামনের দেওয়ালে মাথাটা ঠুকে যায়। জ্ঞান হারিয়ে সেই খোলা সুটকেসের ভিতরেই পড়ে যান রিধিমা।

পরের দৃশ্যে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সাদা গ্লাভস পরে সেই সুটকেসটি টেনে নিয়ে যাচ্ছে আর রিধিমা তার ভিতরেই। সুটকেসটি টানতে টানতে নিয়ে গিয়ে বাড়ির ভিতরের একটি সুইমিং পুলে ফেলে দেওয়া হয়। আস্তে আস্তে পানিতে ডুবে যাচ্ছিল রিধিমা সহ সুটকেসটি। এরই মধ্যে ‘বংশ’ (রাহুল সুধীর) রিধিমাকে খুঁজতে খুঁজতে পুলের কাছে চলে আসেন। দেখতে পান সে পানিতে ঢুবে যাচ্ছে।

একটি টুইটার হ্যান্ডলে ধারাবাহিকের এই অংশটি পোস্ট করা হয়েছে। আর তা নিয়ে চলছে মজা।
অতিকল্পিত দৃশ্যটি টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে। যে টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করা হয়েছে, তার ফলোয়ারের সংখ্যা মাত্র ৮৩০।

আর এমন একটি অ্যাকাউন্টে পোস্ট করা এই ভিডিওটি ভিউ পেয়েছে প্রায় পৌনে পাঁচ লাখ। ফলে বুঝতেই পারছেন ভিডিওটি কতটা ভাইরাল!